ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া’র ২০২৩ সালের পরিচালনা পরিষদের পূর্নাঙ্গ কমিটির অভিষেক ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন।

ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া’র ২০২৩ সালের পরিচালনা পরিষদের পূর্নাঙ্গ কমিটির অভিষেক ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন।

আজ দক্ষিন কোরীয়ার জনপ্রিয় শীর্ষ সংগঠন ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া’র ২০২৩ সালের পরিচালনা পরিষদের পূর্নাঙ্গ কমিটির অভিষেক ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয় সিউল ফরেন ওয়ার্কাস সাপোর্ট সেন্টারে।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ এবং বাংলাদেশ ও দক্ষিণ কোরিয়ার জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের অনুষ্ঠানিকতা শুরু হয়। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়ার সম্মানিত উপদেষ্টা জনাব ফজলুর রহমান।

এতে আরো বক্তব্য রাখেন ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়ার উপদেষ্টা জনাব আমিনুল ইসলাম এবং দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় সংগঠন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া (BCK) সভাপতি সরকার জামান নলেজ । উক্ত অনুষ্ঠানে ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়ার সদস্য সহ কোরিয়াস্থ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিগণ এবং ব্যবসায়ীগন এবংউপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে ২০২২ সালে ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়ার কার্যক্রমের সেরা পারফর্মার হিসেবে পুরস্কার দেওয়া হয়েছে জয় জাহাঙ্গীর, মুরাদ মেহমুদ, সালেহ আকরাম, এম এইচ রিপন এবং রশিদ মন্ডলকে।

নবনির্বাচিত সভাপতি আশিকুন্নবী রাসেল ও সাধারণ সম্পাদক নূরে-আলম মোল্লার কাছে সাবেক সভাপতি কামরুল হাসান রাজ ও উপদেষ্টা মহোদয়রা দায়িত্ব হস্তান্তর করেন।

আজকের অনুষ্ঠান সঞ্চালনা করেছেন ইমরান বাদশা এবং সালেহ আকরাম।